সংবাদ শিরোনাম:
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ সখীপুর আবাসিক মহিলা কলেজ টাঙ্গাইলের মধুপুরে ভোট দিতে যাওয়া হলো না মাসুদের টাঙ্গাইলে বাবার ভোট দিতে এসে ছেলে আটক টাঙ্গাইলে ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণে দিশেহারা ভোটার, আহত ২৫ টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত
টাঙ্গাইলে দেশী মদসহ নারী মাদক কারবারি আটক

টাঙ্গাইলে দেশী মদসহ নারী মাদক কারবারি আটক

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া গরুর হাট এলাকায় অভিযান পরিচালনা করে দেশীয় মদসহ এক নারী মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব সদস্য।

সোমবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার করটিয়া গরুর হাটের উত্তর পাশে অভিযান পরিচালনা করে জ্যোৎস্না রানী দাস (৪০) নামের এক মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২২ হাজার ৫শত টাকা মূল্যের ৭৫ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়। জ্যোৎস্না রানী করটিয়া এলাকার নরেশ রবি দাশের স্ত্রী। আটককৃত জ্যোৎস্না রানী জানায়, দীর্ঘদিন যাবৎ দেশীয় চোলাই মদ অবৈধভাবে সংগ্রহ করে টাঙ্গাইল সদর থানাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রি করে আসছিলো।

পরে আটককৃত ওই নারীর বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840